অবশেষে মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করছেন রণবীর কাপুর

অবশেষে মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করছেন রণবীর কাপুর

অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর। তবে পাত্রী কে হবেন, ক্যাটরিনা নাকি দীপিকা পাড়ুনকো নাকি এদের কেউ নন, তা নিয়ে বলিউডে চলছে নানা কল্পকাহিনী।

একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি মা নিতু সিংয়ের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন রণবীর। পাত্রী দেখতেই ছেলেকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছিলেন নিতু সিং। জানা গিয়েছে, অভিনয় জগতের বাইরের এক যুবতীকেই কাপুর পরিবারের বউমা করে আনতে চান তিনি। সম্ভ্রান্ত পরিবারের পাত্রীকে পছন্দও হয়েছে রণবীরের মায়ের। তবে এখনও পর্যন্ত রণবীরের পরিবারের পক্ষ থেকে সরাসরি কিছু জানানো হয়নি।

অনেকেই মনে করছেন, অভিনেতা শাহিদ কাপুরের মতোই সম্বন্ধ করে বিয়ের পথেই হাঁটছেন রণবীর। করিনা কাপুরের সঙ্গে প্রেমে বিচ্ছেদ হওয়ার পর মীরা রাজপুতের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন শাহিদ। ইতিমধ্যেই এক সন্তানের বাবাও হয়ে গিয়েছেন। এবার কি সে পথেরই পথিক রণবীর!

ছেলের বিয়ে নিয়ে মা মাথা ঘামালেও ছেলে আপাতত ব্যস্ত রাজকুমার হিরানির আপকামিং ছবি নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের ভূমিকায়। এর আগে রণবীরের বেশ কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তাই এই ছবি দিয়েই আবার ঘুরে দাঁড়াতে চান তিনি।