স্ত্রী সুমি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, দেশে ফিরছেন মাশরাফি

স্ত্রী সুমি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, দেশে ফিরছেন মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা সহজে ভেঙে পড়ার পাত্র নন তা সবাই জানে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টাইগার ক্যাপ্টেন এখন দলের সঙ্গে ইংল্যান্ডের সাসেক্সে। গতকাল থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প। এরই মধ্যে খবর গেল, ম্যাশের স্ত্রী সুমনা হক সুমি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। স্ত্রীকে দেখতে তাই দেশে ফিরতে হচ্ছে ক্যাপ্টেনকে।

জানা গেছে, ম্যাশের স্ত্রী সুমি গতকাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হঠাৎ করেই শনিবার সকালে তিনি অজ্ঞান হয়ে পড়েন বলে জানা গেছে। বর্তমানে মোহাম্মদপুরের একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।  শুধু স্ত্রী সুমিই-ই নন, এই মুহূর্তে অসুস্থ ম্যশের ছেলে সাহিল মুর্তজাও।

পারিবারিক এই সমস্যায় টিম ম্যানেজমেন্টের কাছে কদিনের ছুটি নিয়েছেন মাশরাফি। অনেকে বলেছিলেন, দু একদিন পরিস্থিতি দেখে তারপর দেশে ফিরতে। কিন্তু যেহেতু এখন কোনো ম্যাচ নেই তাই স্ত্রীর পাশে থাকাটাই কর্তব্য মনে করেছেন মাশরাফি। দেশে ফিরতে ফিরতে রবিবার রাত ১১টা বেজে যাবে টাইগার ক্যাপ্টেনের।

সব ঠিক থাকলে আগামী ৪ মে আবারও লন্ডনের বিমান ধরবেন তিনি। আগামী ১২ মে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এরপর পহেলা জুন থেকে ইংল্যান্ডে বসবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। এই রিপোর্ট লেখা পর্যন্ত ম্যাশ দুবাইয়ে ট্রানজিটে ফ্লাইটের অপেক্ষায়