মাত্র ২ মিনিটে করে নিন দারুণ তিনটি হেয়ার স্টাইল (দেখুন ভিডিও)

চুল বাঁধা অনেকের কাছে বিরক্তকর একটি কাজ। বিশেষ করে যাদের চুল লম্বা কিংবা মাঝারি তারা চুল বাঁধা নিয়ে অনেক ঝামেলায় পড়েন। সময় বেশি লাগার কারণে অনেকেই লম্বা চুলে স্টাইল করতে চান না। যদি এক মিনিটে দারুণ কিছু হেয়ার স্টাইল করা যায় তবে কেমন হয় বলুন তো?

অফিস, কলেজ কিংবা ভার্সিটিতে এই হেয়ার স্টাইলগুলো করে নিতে পারেন খুব সহজে। দুই মিনিটের কম সময়ে এই হেয়ার স্টাইলগুলো করা সম্ভব। শাড়ি কিংবা সালোয়ার কামিজ অথবা টপসের সাথে মানিয়ে যাবে এই হেয়ার স্টাইলগুলো। ছোট একটি ভিডিওয়ের মাধ্যমে দেখে নিন পদ্ধতি।

প্রথম হেয়ার স্টাইল

১। চুলগুলো মাঝখানে সিঁথি করে দুইভাগ করে নিন। সিঁথির ডানপাশ থেকে অল্প কিছু চুল নিয়ে বেনী করে ফেলুন। ঠিক একইভাবে সিঁথির বামপাশ থেকে অল্প কিছু চুল নিয়ে বেনী করুন। এই দুটি বেনী পিছনে নিয়ে এসে একটি রাবার ব্রান্ড দিয়ে বেঁধে ফেলুন। ভিডিও অনুযায়ী বেনী দুটি কিছুটা ঢিলা করে ফেলুন। ব্যস ঝটপট হয়ে গেলো দারুন একটি হেয়ার স্টাইল।

দ্বিতীয় হেয়ার স্টাইল

২। চুলগুলো আঁচড়ে পিছনে নিয়ে যান। এবার হাফ চুল বেনী করুন (ভিডিও অনুযায়ী)। কিছুটা বেনী করার পর রাবার ব্রান্ড দিয়ে  অল্প করে চুল নিয়ে খেজুর বেনী করে নিন। বেনীটি বাকী চুলের উপর ছেড়ে দিন।

তৃতীয় হেয়ার স্টাইল

৩। চুলগুলো মাঝখান থেকে অর্ধেকটা সিঁথি করে সামনের চুলগুলো পিছনে নিয়ে একটি বেনী করুন। বেনীটি দিয়ে একটি খোঁপা বাঁধুন। খোঁপাটি ববি পিন দিয়ে ভালোভাবে লাগিয়ে নিন। বাকী চুলগুলো ছেড়ে দিন।

যেকোনো সময় ঝটপট করে ফেলতে পারেন এই তিনটি দারুণ হেয়ার স্টাইল :