হোটেলে আগুন, পুড়ে ছাই ক্রিকেটারদের কিট, অল্পের জন্য রক্ষা পেলেন ধোনি

হোটেলে আগুন, পুড়ে ছাই ক্রিকেটারদের কিট, অল্পের জন্য রক্ষা পেলেন ধোনি

অল্পের জন্য রক্ষা পেলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি এবং ঝাড়খণ্ড দলের অন্য ক্রিকেটাররা।

বিজয় হাজারে ট্রফি খেলার জন্য এই মুহূর্তে তিনি দিল্লিতে রয়েছেন। দ্বারকায় যে হোটেলে ঝাড়খণ্ডের ক্রিকেটাররা উঠেছেন, শুক্রবার সকাল ৬টা নাগাদ হঠাত্ই সেখানে আগুন লাগে বলে খবর পাওয়া যায়। যে সময় আগুন লাগে ঠিক তার আগেই বাংলার সঙ্গে ম্যাচ খেলতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন ধোনিরা। আগুন লাগার খবর ছড়িয়ে পড়া মাত্রই তড়িঘড়ি করে হোটেলে থাকা লোকজনকে বের করে নিয়ে আসা হয়। ধোনি এবং তাঁর সতীর্থদেরও নিরাপদে হোটেলের বাইরে বের করে নিয়ে আসা হয়েছে বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর। ঘটনাস্থলে দমকলের ৩০টি ইঞ্জিন গিয়ে ঘণ্টা দেড়েকের চেষ্টায় আগুন আয়ত্তে আনে।

এ দিন বাংলার সঙ্গে পালাম গ্রাউন্ডে বিজয় হাজারে ট্রফির সেমিফাইনাল ছিল ঝাড়খণ্ডের। এই ঘটনার জন্য ম্যাচ শনিবার পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে।

দলের এক ক্রিকেটার জানান, খেলতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তাঁরা। আগুন যখন লাগে সেই সময় ঘরেই ছিলেন সবাই। হঠাত্ হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর আসে আগুন লেগেছে। সকলকেই নিরাপদে বের করে নিয়ে আসা হয়। হোটেল কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নেওয়ায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন ওই ক্রিকেটার। তিনি আরও জানান, তড়িঘড়ি হোটেল ছেড়ে বেরিয়ে আসার কারণে অনেক ক্রিকেটারেরই স্পোর্টস কিট নিতে পারেননি। ফলে সেগুলো পুড়ে ছাই হয়ে গিয়েছে।