স্কুলছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে অন্তঃসত্ত্বা শিক্ষিকা

স্কুলছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে অন্তঃসত্ত্বা শিক্ষিকা

নিজ স্কুলের ১৩ বছরের ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক রাখার অপরাধে এক শিক্ষিকাকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছে যুক্তরাষ্ট্রের একটি আদালত।

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এই ঘটনা ঘটেছে। সম্প্রতি ওই রায় দেয় হিউস্টন জেলা আদালত।

জানা গেছে, ওই শিক্ষিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়ে গেলে তার বিরুদ্ধে ছাত্রের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়।

এ অভিযোগের ভিত্তিতে আলেক্সান্দ্রিয়া ভেরা নামে ওই শিক্ষিকাকে গত বছরের জুন মাসে গ্রেফতার করে পুলিশ।

পুলিশকে ওই শিক্ষিকা জানান, ২০১৫ সালে স্টভাল মিডল স্কুলে ইংরেজি ভাষার শিক্ষিকা হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর ওই ছাত্রের সঙ্গে পরিচয় হয়।

প্রথম প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের কথা হতো। এরপর স্কুলের বাইরে দেখা করা শুরু। ঘনিষ্ঠতা আরও বাড়লে ভেরা রোজ স্কুল ছুটির পর ওই ছাত্রকে নিজের বাড়িতে নিয়ে যেতেন। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য প্রতিবেশীদের কাছে ওই ছাত্রকে কাজিন হিসেবে পরিচয় করিয়ে দেন।

এদিকে শিক্ষিকার বাড়িতে পড়তে যাচ্ছে মনে করায় ছাত্রের পরিবারের কেউ কোনো রকম সন্দেহ প্রকাশ করেনি। তবে ওই শিক্ষিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে স্কুলে সে কথা জানাজানি হয়।

পরে ভেরার কোনো এক কথায় অন্য এক শিক্ষিকা অনুমান করেন, বিষয়টিতে গোলমাল রয়েছে। ওই ছাত্রের পরিবারকে বিষয়টি জানান তিনি। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়।

পুলিশ জানিয়েছে, ভেরার একটি ছোট মেয়ে রয়েছে। মায়ের সঙ্গে ওই ছাত্রের সম্পর্কের কথা সে জানতো। এমনকি ওই ছাত্রকে সে তার বাবা হিসেবেই জানতো।

Leave a Reply

Your email address will not be published.