পর্নভক্তদের জন্য টকিওতে 'পর্ন চেম্বার'

পর্নভক্তদের জন্য টকিওতে ‘পর্ন চেম্বার’

নিঃসন্দেহে বলা যায়, আধুনিক প্রযুক্তির সঠিক ব্যবহার কি হতে পারে তার সম্পর্কে জাপানের চেয়ে ভালো আর কেউ জানে না। তারই প্রমাণ দেখলো দেশটির স্থানীয় এক পর্ন নির্মাতা ‘সফট অন ডিমান্ড’।

তারা টকিওতে নতুন এক ব্যবস্থা হাতে নিয়েছে। নতুন একটি স্থান বাছাই করা হয়েছে। সেখানে অনেকগুলো কক্ষ রয়েছে যাতে গোপনীয়তা দেওয়া হয়েছে। এই কক্ষগুলোতে বসে মানুষ আয়েশ করে পর্ন ছবি দেখতে পারবেন। হ্যাঁ, কেবল পর্ন দেখার জন্যই এই ব্যবস্থা। কোনো সাধারণ ব্যবস্থা নয়। এসব কক্ষে ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে পর্ন দেখার সুযোগ রাখা হয়েছে।

আরও পড়ুন:  আজব বেপার,কেউ মারা গেলে যারা লাশ গাছে ঝুলিয়ে রাখে। কিন্তু কেন? (দেখুন ভিডিও)

জাপানের ভিডিও গেম এবং অ্যানিমেশন মুভির সংস্কৃতি গড়ে উঠেছে আকিহাবারা ডিস্ট্রিক্টে। এখানেই গড়ে তোলা হয়েছে ‘ডেডিকেটেড পর্ন চেম্বার’। যারা দেখতে আগ্রহী তাদের জন্য নানা সুবিধা রয়েছে। বিভিন্ন ধরনের পর্ন বিভিন্নভাবে ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে দেখানো হবে।

আকিবা পিসি হটলাইন জানায়, সফট অন ডিমান্ড এ বিষয়ে ক্যাম্পেইন শুরু করে দিয়েছে। ক্যাম্পেইনের মাধ্যমে ভিআর পর্নের বর্ণিল জগতটাকে দেখার ফ্রি সুযোগ থাকছে সীমিত পরিসরে। এই ভার্চুয়াল রিয়েলিটি পর্ন বুথগুলোতে ঘণ্টার ভিত্তিতে ফি নেওয়া হবে।

আরো বলা হয়, কক্ষগুলো পুরোপুরি শব্দ নিরোধক। কাজেই উচ্চশব্দে পর্ন উপভোগের ব্যবস্থাও করা হয়েছে। এই কক্ষগুলোতে আরো অন্যান্য সুবিধা তো রয়েছেই। এই চেম্বারগুলো ভাড়া নিতে খরচক পড়বে প্রতিঘণ্টায় ৪.৭০ ডলার বা ৫৫০ ইয়েন। এ ছাড়া গোটা দিনের জন্য ভাড়া করা যাবে ২৬.৯০ ডলার বা ৩১৫০ ডলারের বিনিময়ে।

আরও পড়ুন:  ৭ বদঅভ্যাস না ছাড়লে শয্যায় ঘনিষ্ঠ হবে না সঙ্গিনী!

হোটেল বা অন্য স্থানে পর্ন সিনেমা দেখানোর ক্ষেত্রে সফট অন ডিমান্ড প্রথম নয়। গত বছর পর্ন সির্মাতা প্রতিষ্ঠান বিআর ব্যাঙ্গার্স চালু করে ত্রিমাত্রিক এক্স-রেটেড সেবা। ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে পর্ন প্রদর্শন করে তারা।

জাপানের পর্নভক্তদের জন্য এটা বড় ধরনের সুখবর বলেই মনে করছেন অনেকে। সেবাটি বেশ জনপ্রিয় হবে বলেই মনে করা হচ্ছে।

সূত্র: নেক্সট ওয়েব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *