সুবাহানাল্লাহ, ইসলাম ধর্ম গ্রহণ করেছেন মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসন।

সুবাহানাল্লাহ, ইসলাম ধর্ম গ্রহণ করেছেন মাইকেল জ্যাকসনের বোন জ্যানেট জ্যাকসন।

পপসম্রাট মাইকেল জ্যাকসন এর বোন জ্যানেট জ্যাকসন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। অবশ্য জ্যানেটের বড় ভাই জার্মেইন জ্যাকসন অনেক আগেই ইসলাম গ্রহণ করেছেন। মাঝে পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ধর্মান্তরিত হওয়ার কথা শোনা গিয়েছিল। ২০১২ সালে মুসলিম বিলিওনিয়ার উইসাম আল মানাকে বিয়ে করার সময়ই তিনি ধর্মান্তরিত হয়েছিলেন বলে সংবাদমাধ্যমে বলা হচ্ছে। তবে তিনি খবরটি গোপন রেখেছিলেন। ৪৯ বছর বয়স্কা জ্যাকসন তার পোশাকও বদলে ফেলেছেন।

আগে তিনি যে ধরনের খোলামেলা পোশাক পরতেন এবং চটুল ভঙ্গিতে নৃত্য পরিবেশন করতেন, এখন তা পুরোপুরি এড়িয়ে যাচ্ছেন বলে খবরে বলা হয়। সান পত্রিকার খবরে বলা হয়, তিনি তার নতুন ধর্মকে বাড়ি হিসেবে দেখছেন। তিনি ধর্মান্তরিত হওয়ার বিষয়টি তার পরিবার সদস্যদের কাছে প্রকাশ করেছেন, তারাও তা শ্রদ্ধার সাথে মেনে নিয়েছেন।

সূত্রটি আরো বলেছে, জ্যানেট এই ধর্ম এবং এর অনুসারীদের বিষয়ে পড়াশোনার পেছনে প্রচুর সময় ব্যয় করেছেন। মঞ্চে তার সেই উদ্দাম নাচ এবং যৌন আবেদনময়ী গানের কথা এখন জ্যানেটের জীবন থেকে অনেক দূরে।তিনি তার ‘আনব্রেকেবল’ ওয়ার্ল্ড ট্যুর শো পর্যন্ত বাতিল করেছেন। এছাড়া আইহার্টরেডিও মিউজিক ফেস্টিভ্যাল থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছেন।