আগামীকাল নিউজিল্যান্ডকে হারাতে নতুন ফর্মূলা দিলেন রিয়াদ

আগামীকাল নিউজিল্যান্ডকে হারাতে নতুন ফর্মূলা দিলেন রিয়াদ

চলতি নিউজিল্যান্ড সিরিজে এখনো জয়ের দেখা পায় নি বাংলাদেশ। তিনটি একদিনের ম্যাচ ও একটি টি-টোয়েন্টিতে হেরেছে টাইগাররা। এদিকে একদিনের পুরো সিরিজ জুড়েই ফ্লপ থাকা রিয়াদ রান পেয়েছেন টি-টোয়েন্টিতে। নিউজিল্যান্ডের বিপক্ষে পরের দুই ম্যাচের ভেন্যু মাউন্ট মঙ্গানুইয়ে পৌঁছে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে নিউজিল্যান্ডকে হারানোর ফর্মূলা জানিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

ঘরের মাঠে নিজেদের পরিবেশে সবসময়ের শক্তিশালী দল নিউজিল্যান্ড। রিয়াদ তা উল্লেখ করে জয় পেতে দলগত পারফেমেন্সের কথা বলেন, “নিউজিল্যান্ড ঘরের মাঠে বেশ শক্তিশালী দল। তারপরও যদি দলগত পারফরমেন্স করা যায় তবে তাদের হারানো সম্ভব।”

প্রথম দুই ম্যাচে ও প্রথম টি-টোয়েন্টিতে জয়ের মতো অবস্থা থেকেও পারে নি বাংলাদেশ। রিয়াদের কন্ঠে ঝড়লো তারই আক্ষেপ, “প্রতি ম্যাচেই আমরা জেতার সুযোগ পাচ্ছি। কিন্তু খুব কাছে গিয়ে হেরে যাচ্ছি সুযোগগুলো সঠিকভাবে কাজে লাগাতে পারছি না। সামনে এমন সুযোগ পেলে আশা করছি সেটা কাজে লাগাতে পারব।”

উল্লেখ্য, আগামী ৬ জানুয়ারি (শুক্রবার) দ্বিতীয় টি-টোয়েন্টিতে কিইউদের মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশ সময় সকাল ৮ টায় শুরু হবে ম্যাচটি।

সূত্র –bd24report

Leave a Reply

Your email address will not be published.