খেলার মাঠেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় ক্রিকেটার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

প্রতিপক্ষের বোলারকে খুন করতে সদা উদ্যত থাকে তার ব্যাট, প্রেমিকার বোলিংয়ের সামনে সে নিজেই কুপোকাত! বলের লাইন, লেংথ বুঝতে না পেরে সোজা ক্লিন বোল্ড। উইকেটের ওপর থেকে ছিটকে পড়ে মাটিতে তখন গড়াগড়ি খাচ্ছে বেল। কিন্তু, তারপর সোশাল মিডিয়ায় ইউটিউবে ভাইরাল হয়ে গেল।

মিডিয়া যখন কোহলি আর আনুশকার এনগেজমেন্ট নিয়ে জল্পনা-কল্পনায় মশগুল। ঠিক সে সময় লাইমলাইট ছিনিয়ে নিলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কোহলির সতীর্থ এই ভারতীয় ক্রিকেটার। একেবারে সবাইকে চমকে দিয়ে ঘোষণা করলেন বিয়ের দিন-তারিখ। আর মাত্র ৪ দিনের মধ্যে প্রস্তাব দেওয়ার সেই আলোচিত ভিডিওটি দেখে ফেলেছেন কয়েক লাখ মানুষ। যে দেখছে, সে-ই বলছে, ‘ও বেবি!’

ভিডিওতে দেখা যাচ্ছে, আরসিবি-র জার্সি পরে ব্যাট করতে নামছেন সচিন। দর্শকবিহীন গ্যালারি। মাঠে একজনই বোলার। আরসিবির জার্সি তাঁরও গায়ে। পিচে যাওয়ার আগে চোখাচোখি হল বোলারের সঙ্গে। আরে ইনিই তো আন্না! আন্নার প্রথম বলে সচিনের লেগস্টাপ উড়ে গেল। তখন আন্নার মুখে বিজয়ীর হাসি। তাঁর সামনে এসে হাঁটু গেড়ে বসলেন সচিন। তৈরি হল এক অসামান্য মুহূর্ত। কিছুটা যেন বলিউডি স্টাইলেই জানানো হল বিয়ের খবর।

আসছে ৫ জানুয়ারি, থোদুপুজার সেন্ট সেবাস্তিয়ান চার্চে গত দেড় বছরের প্রেমিকা আনা চ্যান্ডির সঙ্গে জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু করবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর শচীন বেবি। ক্রিকেটের ২২ গজে দাঁড়িয়ে আনাকে প্রোপোজালের সেই ভিডিও ইতিমধ্যেই জিতে নিয়েছে লাখ লাখ মানুষের মন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.